ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪

প্রতিদিনের ক্যাম্পাস

রমযানে মাসব্যাপী শরবত বিতরণ কার্যক্রম শুরু করেছে ঢাকা কলেজের একদল শিক্ষার্থী

'মুজিববর্ষে বাংলাদেশ-নেপাল সম্পর্ক আরো দৃঢ় হবে'

 

পবিত্র রমযান মাস  উপলক্ষ্যে ঢাকা কলেজের একদল শিক্ষার্থী রোজাদারদের জন্য মাসব্যাপী ইফতার কার্যক্রমের অংশ হিসেবে সুমিষ্ট শরবত বিতরণ কর্মসূচি চালু করেছে।

 

গত ১৫ মার্চ শুক্রবার থেকে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে  কলেজের কতিপয় শিক্ষার্থীরা এ কার্যক্রম চালু করেন । ঢাকা কলেজের উত্তর ছাত্রাবাসের একদল আবাসিক শিক্ষার্থী নিজেদের ও শুভাকাঙ্খীদের অর্থায়নে রমযান মাসব্যাপী কলেজের মূল ফটকের সামনে শরবত বিতরণ কর্মসূচি পরিচালনা করবেন ।

 

এ কর্মসূচির অন্যতম পৃষ্ঠপেষক ঢাকা কলেজ শিক্ষার্থী জুনায়েদ বোগদাদী বলেন, ঢাকা কলেজের সামনে দিয়ে নিউমার্কেট এলাকায় বিভিন্ন কাজে অসংখ্য মানুষ আসে, পথচারী ,যানজটে আটকে থাকা যাত্রীবৃন্দ, মার্কেট করতে আসা লোকজন যারা ইফতারের সময়ে তড়িঘড়ি করে ইফতার কেনার সময় পর্যন্ত পাই না তাদের জন্য আমরা শরবত বিতরণ কার্যক্রম শুরু করেছি। আমাদের লক্ষ্য হচ্ছে মানুষ যেন ঢাকা কলেজের সামনে আসলে অন্ততপক্ষে ইফতারের সময় পানীয় হিসেবে শরবতটুকু পায়। ইনশাল্লাহ আমরা ভবিষতে এ কার্যক্রমকে ইফতার বিতরণে রুপান্তরিত করবো । মানুষের বিশ্বাস যেন থাকে ঢাকা কলেজের গেটের সামনে আসলে ঢাকা কলেজের শিক্ষার্থীরা তাদের ইফতারের ব্যবস্থা করে দিবে। ঢাকা কলেজের শিক্ষার্থীরা সাধারণ মানুষের বিশ্বস্ততার ঠিকানা হতে চাই । এ আশা রেখে আমরা সাধারণ শিক্ষার্থীরা সামাজিক কার্যক্রম চলমান রাখবো  ইনশাল্লাহ ।

 


সর্বশেষ