ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪

প্রতিদিনের ক্যাম্পাস

‘ফেনী ছাত্র ফোরাম ঢাকার’ উদ্যেগে ইফতার আয়োজন সম্পন্ন

'মুজিববর্ষে বাংলাদেশ-নেপাল সম্পর্ক আরো দৃঢ় হবে'
ছবি: সংগ্রহীত

খিলগাঁওয়ের একটি রেস্টুরেন্টে প্রীতি সমাবেশ ও ইফতারের আয়োজন করে ফেনী ছাত্র ফোরাম ঢাকা। আজ শনিবার ২৩ মার্চ (১২ রমজান)  এই ইফতারের আয়োজন করা হয়।

ফেনী ছাত্র ফোরাম ঢাকার আহ্বায়ক আব্দুল কাইয়ুম মুরাদের সভাপতিত্বে যুগ্ম আহ্বায়ক আবু জাফর ওবাইদুল্লাহর পরিচালনায় প্রীতি সমাবেশ ও ইফতারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ছাত্র ফোরাম ঢাকার উপদেষ্টা ডা. ফখরুদ্দীন মানিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ছাত্র ফোরাম ঢাকার প্রতিষ্ঠাতা সভাপতি মনির উদ্দীন মনি, ফেনী ছাত্র ফোরাম ঢাকার উপদেষ্টা রেজাউল করিম, তারেক মাহমুদ, জাহিদুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন ফেনী ছাত্র ফোরাম ঢাকার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ফেনী ছাত্র ফোরাম ঢাকা কতৃক  আয়োজিত এই অনুষ্ঠানে ঢাকার বিভিন্ন প্রতিষ্ঠানে অধ্যায়নরত প্রায় শতাধিক ছাত্র অংশগ্রহণ করে।

প্রধান অতিথির বক্তব্যে ডা. ফখরুদ্দীন মানিক বলেন, এই কার্যক্রমগুলোকে সামনের দিকে আরও এগিয়ে নেওয়ার জন্য সবাইকে এগিয়ে আসতে হবে। ফেনীসহ দেশ ও বিশ্বকে নেতৃত্ব দেওয়ার জন্য এখান থেকেই প্রস্তুতি গ্রহণ করতে হবে। এই সংগঠন ছাত্রদের মাঝে স্বপ্ন জাগিয়ে দিয়ে তা বাস্তবায়নের জন্য সহযোগিতা করবে বলে আমি আশা করি।

প্রীতি সমাবেশ ও ইফতারে সভাপতির বক্তব্যে ফেনীর ছাত্র ফোরাম ঢাকার আহ্বায়ক আব্দুল কাইয়ুম মুরাদ বলেন, ফেনী জেলা থেকে আগত ছাত্রদের মেলবন্ধন তৈরী করার জন্য ‘ফেনী ছাত্র ফোরাম ঢাকা’ কাজ করে যাচ্ছে। পাশাপাশি ছাত্রদের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য এই ফোরাম ভবিষ্যতে অগ্রনী ভূমিকা পালন করবে ইনশাআল্লাহ।

এই আয়োজনে উপস্থিত হওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষনা করেন তিনি।

প্রতিদিনেরক্যাম্পাস/এআর


সর্বশেষ